শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

লুৎফুন নেসা খান সংসদ সদস্যর মুলাদীতে পথ সভা

নিজস্ব প্রতিনিধি
লুৎফুন নেসা খান সংসদ সদস্য- ৩৪৮’র মুলাদীতে পথ সভা। বরিশাল জেলার মুলাদী উপজেলাধীন মুলাদী সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড ভাঙ্গারমোনা গ্রামে গত ১৩ নভেম্বর ২০২২ ইং সকাল ১০ ঘটিকায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ও গনসংগঠন এর নেতৃবৃন্দ ও স্থানীয় সমাজসেবক ও গন্যমান্যদের সাথে বিভিন্ন বিষয় মত বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদশের ওয়ার্কার্স পার্টি মুলাদী উপজেলা কমিটির সভাপতি কমরেড এম এ গফুর মোল্লা (প্রবীন সাংবাদিক), উপজেলা কমিটির সাধারন সম্পাদক মোতালেব বেপারী, পৌরসভার সভাপতি নান্নু প্যাদা, সাধারন সম্পাদক সিরাজুল হক সেন্টু আকন, সদস্য জাকির হোসেন মাল, সাবেক দলীয় স্থানীয় নেতা মোঃ আলাউদ্দিন। উপজেলা কমিটির ১২ সদস্যর মধ্যে বাকীরা রহস্য জনক কারনে সফরে যায়নি। তার সফর সঙ্গী ছিলেন তার ব্যক্তিগত পি এস জাহিদা আক্তার ও রাকিবুল খান রনি ওয়ার্কার্স পার্টি নেতা বাবুগঞ্জ। বেলা ১২ টায় মুলাদী ডাকবাংলার নিকট থেকে বাটামারার উদ্দেশ্যে রওয়ানা হয়ে পথিমধ্যে সভাপতি এম এ গফুর মোল্লার বাড়ীতে পৌছে ১ ঘন্টা বিশ্রাম শেষে বাটামারা ইউনিয়নের ০৭ নং ওয়ার্ড রহিম বাজার মাঠে ওয়ার্কার্স পার্টি ও জাতীয় কৃষক সমিতির নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিদের সাথে বিভিন্ন বিষয় মত বিনিময় করেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন ফজলে করিম খন্দকার। উপস্থিত ছিলেন বাংলাদশের ওয়ার্কার্স পার্টি মুলাদী উপজেলা কমিটির সভাপতি কমরেড এম এ গফুর মোল্লা (প্রবীন সাংবাদিক), সাধারন সম্পাদক সিরাজুল হক সেন্টু আকন, সদস্য জাকির হোসেন মাল, সফিপুর ইউনিয়ন কমিটির সদস্য মোঃ মোতালেব বেপারী, নারী মুক্তি সংসদ উপজেলা কমিটির আহবায়ক চম্পা পারুল, সদস্য রাহিমা পারভীন, ওয়ার্কার্স পর্টি মুলাদী (সদর) ইউনিয়ন প্রাথমিক কমিটির সম্পাদক আক্তার হোসেন মোল্লা, জাতীয় কৃষক সমিতি মুলাদী (সদর) ইউনিয়ন সভাপতি সায়েদুল আকন সহ বাটামারা ও সফিপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের দলীয় নেতৃবৃন্দরা। বিকাল ৪.৩০ মিনিটে সভা শেষ হলে মাননীয় এম পি মহোদয় মুলাদী ডাকবাংলায় পৌছেন। সন্ধার পরে বাংলাদেশের ওয়ার্কার্স পর্টি মুলাদী উপজেলা কমিটির ১২ জন সদস্যদের নিয়ে সাংগঠনিক ও বিবিধ বিষয় আলোচনা শেষে সন্ধা ৬.৩০ মিনিটে সভা শেষ করেন।
১৪ তারিখ সকাল ১১ ঘটিকায় মুলাদী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় উপজেলা বিভিন্ন কর্মকর্তা ও ওয়ার্কার্স পার্টির উপজেলা কমিটির সভাপতি কমরেড এম এ গফুর মোল্লা (প্রবীন সাংবাদিক), সাধারন সম্পাদক মোতালেব বেপারী সদস্য সিরাজুল হক সেন্টু আকনদের নিয়ে বিভিন্ন বিষয় ব্যাপক আলোচনা ও মত বিনিময় করেন। আলোচনার শুরুতে মাননীয় এম পি মহোদয়কে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফুলের তোরা দিয়ে সংর্বধনা জানান। আলোচনা শেষে ২৪ জনকে ঐসিক ভাতা সাহায্য বাবদ প্রতি জনকে ৫০০০ (পাচ হাজার) টাকার চেক প্রদান করেন মাননীয় এম পি মহোদয়। নামের ভূলের কারনে একজনকে চেক দিতে পারেননি। উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি সদসয় বিবেচনার মাধ্যমে বিতরনের ব্যবস্থার জন্য অনুরোধ জানানো হয়। পরিশেষে দলীয় নেতাকর্মীদেরকে মিলেমিশে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য বলা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com